রবিবার, ১২ মে ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে মুরাদনগরে বজ্রপাতে শিক্ষার্থীর মৃত্যু। কালের খবর কুতুবপুর ইউপি প্যানেল চেয়ারম্যানের প্রয়াত বাবার দোয়া মাহফিল অনুষ্ঠিত। কালের খবর রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী: শাহজাদপুর কাছারি বাড়িতে চলছে ৩ দিনের জন্মোৎসব। কালের খবর সাতক্ষীরা জেলায় এবার ২৫০ কোটি টাকার আম বিক্রির আশা। কালের খবর ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতির সভাপতি মোহাম্মদ আব্দুল মান্নান, সম্পাদক জাহাঙ্গীর আলম। কালের খবর হজযাত্রা উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কালের খবর সাতক্ষীরায় কাঙ্খিত বৃষ্টিপাত দেখা দিয়েছে জনমনে স্বস্তি। কালের খবর টেকনাফে পণ্য পাচার নিয়ে প্রতিবেদন করায় সাংবাদিককে অপহরণের চেষ্টা, থানায় জিডি। কালের খবর এনএমআই-এর স্পেশাল ব্যাচ-২০২৩ এর শিক্ষা সমাপনী কুচকাওয়াজে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। কালের খবর
বাঙালির হৃদয় থেকে বঙ্গবন্ধুর নাম কোন অপশক্তি মুছে ফেলতে পারবেনা : এম এ সালাম। কালের খবর

বাঙালির হৃদয় থেকে বঙ্গবন্ধুর নাম কোন অপশক্তি মুছে ফেলতে পারবেনা : এম এ সালাম। কালের খবর

মোঃ শহিদুল ইসলাম, কালের খবর :

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম বলেছেন স্বাধীনতা বিরোধী অপশক্তি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে তার নাম মুছে দেয়ার চেষ্টা করেছিলো কিন্তু তাদের সে অপচেষ্টা ব্যর্থ হয়েছে,বাংলাদেশ এবং বাঙালি জাতির অস্তিত্ব যতোদিন থাকবে বাঙালি হৃদয় থেকে বঙ্গবন্ধুর নাম কেউ মুছে দিতে পারবে না।জাতীয় শোক দিবসে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ আয়োজিত মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত উত্তর আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোমবার ( ১৭ আগষ্ট) সকালে দোস্ত বিল্ডিং কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান আলোচক ছিলেন সাধারণ সম্পাদক শেখ মো আতাউর রহমান, উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি অধ্যাপক মো মঈনুদ্দিন, মো আবুল কালাম আজাদ,আবুল কাশেম চিশতি,যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার,
দেবাশীষ পালিত,জসিম উদ্দিন শাহ, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন বাবলু,ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক জাফর আহমেদ,প্রচার সম্পাদক প্রদীপ চক্রবত্তী,যুব ও ক্রীড়া সম্পাদক নাজিম উদ্দিন তালুকদার,শিক্ষা ও মানব সম্পাদ সম্পাদক ইঞ্জিনিয়ার মেজবাহ উল আলম লাভলু,কোষাধ্যক্ষ আফতাব খান অমি,উপ দপ্তর সম্পাদক আ স ম ইয়াছিন মাহমুদ,কার্যনির্বাহী সদস্য ফোরকান উদ্দিন আহমেদ,মো সেলিম,মহিউদ্দিন আহমেদ মঞ্জু, ডা নুর উদ্দিন জাহেদ,বখতেয়ার সাঈদ ইরান,আখতার উদ্দিন মাহমুদ পারভেজ,জেলা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী দিলোয়ারা ইউসুফ, সাধারণ সম্পাদিকা এড বাসন্তী প্রভা পালিত,সৈয়দা রিফাত আখতার নিশু,যুবলীগ নেতা রাশেদ খান মেনন,যুব মহিলা লীগের এড জুবাঈদা সরোয়ার নিপা,জেলা ছাত্রলীগ সভাপতি তানভীর হোসেন তপু,সাধারণ সম্পাদক রেজাউল করিম প্রমুখ।

ভোরে দলীয় কার্যালয়ে জাতীয় দলীয় পতাকা অর্ধনর্মিত করণ ও কালো পতাকা উত্তোলন এবং দোস্ত বিল্ডিং চত্বরে স্থাপিত বঙ্গবন্ধু মঞ্চে জাতি জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, ৫০০ পথশিশু ও দূঃস্থদের মাঝে খাবার বিতরন করা হয়।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com